অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয়.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা প্রশিক্ষণ সহায়িকা (খসড়া).pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫(পরিমার্জিত ২০১৮).pdf
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস